Homeগুরুত্বপূর্ণনাটোর শহরের চৌকিরপাড় এলাকায় জয়কালীর দিঘী থেকে এক যুবকের ভাসমান মরদেহ উদ্ধার

নাটোর শহরের চৌকিরপাড় এলাকায় জয়কালীর দিঘী থেকে এক যুবকের ভাসমান মরদেহ উদ্ধার

নাটোর নিউজ: নাটোর শহরের চৌকিরপাড় এলাকায় জয়কালীর দিঘী থেকে শিহাব হোসেন নামে এক যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতরাতে নাটোর পৌরসভার চৌকিরপাড় এলাকায় জয়কালীর দিঘী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শিহাব হোসেন শহরের বড়হরিশপুর এলাকার সোবাহান আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে তারা কয়েকজন বন্ধু চৌকিরপাড় এলাকায় জয়কালী দিঘীর পাড়ে বসে আড্ডা দিচ্ছিল। এ সময় থানা পুলিশের একটি টিম সেখানে বসে থাকা সবাইকে ধাওয়া দেয়। এতে বসে থাকা সবাই পালিয়ে গেলেও শিহাব হোসেন পুলিশের হাত থেকে বাঁচতে দিঘীর পানিতে ঝাঁপ দেয়। পুলিশ চলে যাওয়ার শিহাবের বন্ধুরা তার খোঁজ করতে সেখানে ফিরে আসে। অনেক খোঁজ করেও রাতে আর শিহাবের কোন সন্ধ্যান পাওয়া যায়নি। পরে তারা ভেবে নিয়েছে শিহাব পানি থেকে উঠে হয়তো বাড়ীতে চলে গেছে। কিন্তু শনিবার সকালেও শিহাবের বন্ধুরা শিহাবের খোঁজ করেও কোথাও শিহাবের সন্ধান পায়নি। পরে শনিবার গভীর রাতে চৌকিরপাড় এলাকায় জয়কালী দিঘীর পাশ থেকে পচা গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দিঘীর পানি থেকে শিহাবের ভাসমান মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল কালাম আজাদ মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, কিভাবে শিহাবের মৃত্যু হয়েছে তা ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর সঠিক কারণ জানা যাবে। পুলিশের ধাওয়া খেয়ে দিঘীতে ঝাঁপ দেওয়ার বিষয়ে তিনি কিছুই জানেন না বলে জানান তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments