Homeগুরুত্বপূর্ণনাটোরে চিকিৎসা নিতে এসে হাসপাতালের ভেতরেই ২ যুবককে কুপিয়ে হাত পায়ের রগ...

নাটোরে চিকিৎসা নিতে এসে হাসপাতালের ভেতরেই ২ যুবককে কুপিয়ে হাত পায়ের রগ কেটে দিল প্রতিপক্ষরা

নাটোর নিউজ: নাটোরে প্রতিপক্ষের হাতে মার খেয়ে চিকিৎসা নিতে এসে খোদ হাসপাতালের ভেতরেই কুপিয়ে জখম ও হাত পায়ের রগ কেটে দেওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে দিকে এই ঘটনা ঘটে। এসময় আলামিন ও হাবিব নামে দুইজনকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ জীবন ও তার সহযোগিরা। এর আগে আজ রাত ১০টা দিকে শহরতলীর হেমাঙ্গিনি ব্রিজের উপর তাদের উপর হামলা চালায় ওই একই দুর্বৃত্তরা। আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন চিকিৎসকেরা। এ সময় মমিন নামে আরো একজন আহত হয়।

আহত আলামিন পশ্চিম কান্দিভিটুয়া এলাকার বাবলু মিয়ার ছেলে ও হাবিব হাসেম আলীর ছেলে। আর মোমিন ও একই এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

নাটোর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক সামিউল ইসলাম শান্ত জানান, আলামিনের বাম পায়ের কেটে গিয়ে গুরতর জখম হয়েছে। আর হাবিবের একহাতের রগ কাটা গেছে। অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। আর মোমিনকে সদর হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদ জানান, রাত দশটার দিকে পৌর শহরের হেমাঙ্গিনী ব্রিজের উপর জীবন, জনি হাছানসহ আরো ৫/৭জন এসে স্থানিয় আলামিন, হাবিবকে দেশিয় অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে আহতদের স্থানিয়রা উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে জীবন ও মোমিন আবারো গিয়ে তাদের উপর হামলা চালায়। এসময় মোমিন ও আহত হয়। তাদের অভ্যান্তরিন কোন্দলের জেরে এই ঘটনা ঘটেছে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। দোষিদের আটক করতে পুলিশের অভিযান শুরু হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments