Homeগুরুত্বপূর্ণনাটোরের কলা চাষী হত্যা মামলার আরো দুই আসামী গ্রেফতার

নাটোরের কলা চাষী হত্যা মামলার আরো দুই আসামী গ্রেফতার

নাটোর নিউজ: নাটোরের কলা চাষী হত্যা মামলার আরো দুই আসামী বাবলু মোল্লা (৩৫) ও আহসান মোল্লাকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল ১৯ জুলাই বুধবার রাত সোয় এগারোটার দিকে তাদের ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ফারাম বাজার এলাকা হতে গ্রেফতার করা হয়। তারা উভয়েই কাফুরিয়া (রিফুজিপাড়া) এলাকার শুকচান আলীর ছেলে এবং হত্যাকান্ডের মূল আসামী কামালের ভাই।

র‌্যাব প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এবং র‌্যাব-৫ সিপিসি-২ এর একটি অপারেশন দল গতকাল ১৯ জুলাই বুধবার রাত সোয়া এগারোটার দিকে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ফারাম বাজার এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে। এসময় নাটোর সদর থানার কলা চাষী কালাম হত্যা মামলার পলাতক আসামী বাবলু মোল্লা এবং আহসান মোল্লাকে গ্রেফতার করা হয়। এনিয়ে মামলার ছয় আসামীর তিনজন গ্রেফতার হলো। মূল অভিযুক্ত কামালসহ তিনজন এখনো ধরা ছোঁয়ার বাইরে।

উল্লেখ্য গত ১২ জুলাই পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে নাটোর সদর উপজেলার কাফুরিয়া জোলারপাড়া গ্রামে কলা চাষী কালামকে পিটিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এই ঘটনায় নিহতের ভাতিজা সমজান আলী বাদী হয়ে কামালসহ ৬ জনের নাম উল্লেখ করে নাটোর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তা উপ-পরিদর্শক জামাল হোসেন জানান, র‌্যাব এই মামলার তিন আসামীকে ইতিমধ্যে গ্রেফতার করে তাদের কাছে হস্তান্তর করেছে। পুলিশ অন্য আসামীদেরও গ্রেফতারের জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments