Homeগুরুত্বপূর্ণনাটোরে ভুটভুটি উল্টে কলেজ ছাত্র সহ ২ জন নিহত

নাটোরে ভুটভুটি উল্টে কলেজ ছাত্র সহ ২ জন নিহত

নাটোর নিউজ: নাটোর সদর উপজেলার তেলকুপি এলাকায় ভুটভুটি উল্টে কলেজ ছাত্র মিজানুর রহমান ও বাচ্চু শেখ নামে দুই জন নিহত হয়েছেন। আজ রবিবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কলেজ ছাত্র মিজানুর রহমান নলডাঙ্গা উপজেলার মাধনগর থেকে ভুটভুটিতে করে মাছ নিয়ে জেলা সদরে আসছিলো। এসময় সদর উপজেলার তেলকুপি শেখপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ভুটভুটিটি উল্টে যায়। তার নিয়ে চাপা পড়ে বাচ্চু শেখ নামে স্থানীয় এক বৃদ্ধ। এতে কলেজ ছাত্র ও বৃদ্ধ সহ ৩ জন আহত হয়। স্থানীয় লোকজন তাদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

নাটোর সদর থানার ওসি তদন্ত আব্দুল মতিন জানান, দুর্ঘটনায় আহত তিনজনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হলে কলেজ ছাত্র মিজানুর রহমান মিজান ও বাচ্চুর অবস্থার অবনতি হয়। পরে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতরা হলেন, নছিমন চালক নলডাঙ্গা উপজেলার মাধনগর গ্রামের রেজাউল ইসলামের ছেলে কলেজ ছাত্র মিজানুর রহমান মিজান ও পথচারী চকআমহাটি গ্রামের আব্দুল মজিদ সরদারের ছেলে বাচ্চু সরদার।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments