Homeগুরুত্বপূর্ণনাটোরো করোনায় আরো একজনের মৃত্যু,সংক্রমনের হার ৫৪ শতাংশে বৃদ্ধি

নাটোরো করোনায় আরো একজনের মৃত্যু,সংক্রমনের হার ৫৪ শতাংশে বৃদ্ধি

নাটোর নিউজ: নাটোরে করোনায় সাহাবুদ্দিন নামে আরো এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত সাহাবুদ্দিন নাটোর সদর উপজেলার বড়বাড়িয়া গ্রামের মমতাজ আলীর ছেলে ও স্থানীয় পশু চিকিৎসক। গতরাত সাড়ে দশটায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এনিয়ে নাটোরে করোনায় মারা গেলেন মোট ২৫ জন।

এদিকে নাটোরে আজ করোনা সনাক্তের হার বৃদ্ধি পেয়েছে ৫৪ শতাংশে। এদিন ৩১ জনের শরীরের নমুনা পরীক্ষা করে নতুন ১৭ জন করোনা সনাক্ত হয়েছেন। করেনায় সংক্রমিত ব্যক্তির মধ্যে নাটোর সদরে ১৪ জন ,সিংড়া ২জন এবং বাগাতিপাড়ায় ১জন। নাটোরের সিভিল সার্জন অফিস বিষয়টি নিশ্চিত করেছেন।

নাটোরের সিভিল সার্জন ডাক্তার কাজী মিজানুর রহমান করোনায় আজকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নাটোরে আক্রান্তের হার অনেক বেশী । এ নিয়ে আজ পর্যন্ত নাটোরে মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১৭৬৪ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৪৯৩ জন। মৃত্যু হয়েছে ২৫ জনের।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার পরার্মশ দেওয়ার পাশাপাশি শক্ত অবস্থানে রয়েছে পুলিশ। জেলার বিভিন্ন পয়েন্টে পু্লিশ সতর্ক অবস্থান নিয়েছে।

নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ জানান, বর্তমান পরিস্থিতি উন্নয়নে জেলা প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করে জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বাইরে না আসার পরামর্শ দেওয়া হচ্ছে। তাছাড়া স্বাস্থ্য বিধি ও মাস্ক ব্যবহারে কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments