Homeজেলাজুড়েগুরুদাসপুরনাটোরের গুরুদাসপুরে ৪ শ্রমিককে কুপিয়ে জখম

নাটোরের গুরুদাসপুরে ৪ শ্রমিককে কুপিয়ে জখম

নাটোর নিউজ: নাটোরের গুরুদাসপুর উপজেলার সিধুলিতে ৪ জন শ্রমিককে কুপিয়ে জখম করেছে দুবৃত্তরা। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের সিধুলী বাজার সংলগ্ন এলাকায় ওই ঘটনা ঘটে। আহত ব্যক্তিরা হলেন ওই এলাকার মোঃ ইউনুস আলীর তিন ছেলে রাকিব(২০), রাজিব(২৫), রফিক(৩০) ও তাদের বাবা ইউনুস আলী(৬০)।

ভুক্তভগীরা জানান, সিধুলী গ্রামে তাদের নিজের আম বাগানে গিয়ে আম পারার সময় ওই এলাকার ইয়াছিনের ছেলে সাবান আলী, মজিদ আলীসহ প্রায় ১০-১৫ জন পূর্ব পরিকল্পনা মোতাবেক হাতে ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপরে অতর্কিত হামলা চালায় এবং কুপিয়ে রক্তাক্ত জখম করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

৪ জন শ্রমিককে কুপিয়ে জখম করে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে যে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ বিষয়ে সেই অভিযুক্তদের সাথে কথা বলা সম্ভব হয়নি বলে জানান আমাদের সংবাদদাতা।

আর গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুর রাজ্জাক জানান, এ বিষয়ে খবর পাওয়া মাত্রই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন আনে। এছাড়া অভিযুক্তদের গ্রেফতারে প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হয়েছে বলেও জানান ওসি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments