Homeগুরুত্বপূর্ণনাটোর থেকে বিদায় নিচ্ছেন মো: শাহরিয়াজ, আসছেন শামীম আহমেদ

নাটোর থেকে বিদায় নিচ্ছেন মো: শাহরিয়াজ, আসছেন শামীম আহমেদ

নাটোর নিউজ:নাটোর জেলা প্রশাসনে বিদায়ের করুন সুর বাজছে, সেই সাথে নতুনের আগমন ধ্বনিও বেজে উঠেছে। বদলী জনিত কারনে নাটোর থেকে চলে যাচ্ছেন বর্তমান জেলা প্রশাসক মো. শাহরিয়াজ। সেই সাথে নাটোরে নতুন জেলা প্রশাসক (ডিসি) হিসেবে নিয়োগ পেয়ে নাটোরে আসছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব শামীম আহমেদ। সোমবার (৩১ মে) বিকেলে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব শাহীন আরা বেগম স্বাক্ষরিত এক আদেশে তাকে নিয়োগ দেওয়া হয়। আর বর্তমান জেলা প্রশাসক মো. শাহরিয়াজকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা ও সেবা বিভাগে বদলি করা হয়েছে।

সোমবার রাষ্ট্রপতির আদেশক্রমে নাটোরসহ ১২টি জেলায় নতুন ডিসির বদলির আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়। এ আদেশ জারির মাধ্যমে এবারেই প্রথমবারের মতো ২৪তম বিসিএস কমকর্তাদের জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দিলো সরকার।

এদিকে বর্তমান জেলা প্রশাসক মো. শাহরিয়াজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা বিভাগের উপসচিব হিসেবে নিয়োগ পাওয়ায় হঠাৎই নাটোরের পরিবেশ থমথমে ভাব দেখা দিয়েছে। যদিও সবাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন তবু সবার হৃদয়ের মাঝে কেমন যেন বেদনার সুর বেজে উঠছে। কারন তিনি নাটোর জেলার সার্বিক উন্নয়নে সরকারের বরাদ্ধকৃত সকল প্রকল্প সঠিক বাস্তবায়নের মাধ্যমে স্বচ্ছ ও দুর্নীতি মুক্ত জনপ্রশাসন কে জনগণের দোরগোড়ায় পৌছে দিতে অনন্য ভূমিকা রেখেছেন। অত্যন্ত ভালো মনের স্পষ্টভাষী এই মানুষটির জন্য নাটোর নিউজ পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা। আর প্রত্যাশা নাটোরের নতুন জেলা প্রশাসক শামীম আহমেদ নাটোর বাসীর প্রত্যাশা পুরন করে তাদের হৃদয়ের মনিকোঠায় স্থান করে নেবেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments