Homeজেলাজুড়েগুরুদাসপুরনাটোরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নাটোরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার,নাটোর নিউজ: নাটোরের গুরুদাসপুরে গুমানী নদীতে ডুবে আব্দুল্লাহ আল আমিন নামের ১০ বছরের এক শিশু ও লালপুরে পুকুরের পানিতে ডুবে মাফিজা (১৫ মাস) নামের দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বুহস্পতিবার দুপুরে গুরুদাপুর উপজেলার চাঁচকৈড় এবং লালপুর উপজেলার বিলমাড়ীয়া ইউনিয়নের উধনপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। মৃত মাফিজা উধনপাড়া গ্রামের জিয়াউর রহমানের মেয়ে আর আব্দুল্লাহ চাঁচকৈড় পুরানপাড়া মহল্লার ক্ষুদ্র ব্যবসায়ী মো. রিপনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আব্দুল্লাহ আল আমিন নামের ঐ শিশুটি সহপাঠীদের সাথে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে শিশুটি মারা যায়। শিশুটির স্বজনদের অভিযোগ হাসপাতালে আনার সময় শিশিুটি জীবিত ছিলো। হাসপাতালে অক্সিজেন না থাকায় শিশিুটির মৃত্যু হয়েছে বলে অভিযোগ তাদের। এসময় তারা হাসপাতালে ভাংচুর চালায় বলে জানায় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

লালপুর থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে মাফিজা পরিবারের সবার অজান্তে চলে যায়। তাকে পরিবারের সদস্যরা অনেক খোঁজাখোঁজির করতে থাকে। এক পর্যায়ে দুপুরে বাড়ীর পাশে একটি পুকুরে মাফিজার মরদেহ ভাসতে দেখে পরিবারের সদস্যরা । পরে তার মরদেহ উদ্ধার করা হয়। এঘটনায় মাফিজার পরিবারে ও তার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments