Homeজেলাজুড়েলালপুরে সাবেক সংসদ সদস্যর মায়ের মৃত্যু

লালপুরে সাবেক সংসদ সদস্যর মায়ের মৃত্যু

লালপুর নাটোর নিউজ : নাটোরের সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের নেতা বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিনের শাশুড়ি ও সংরক্ষিত মহিলা আসনের সাবেক মহিলা সংসদ সদস্য শেফালী মমতাজ এর মা গুলনাহার বেগম (৮০) আজ শুক্রবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাঁর নিজ বাড়ীতে আসার পথে ইন্তেকাল করেছেন।

তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি ছিলেন। তিনি লালপুর উপজেলার বাশঁবাড়ীয়া গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী।শুক্রবার বাদ আছর পারিবারিক কবরস্থানে জানাযা শেষে তাঁর মরাদেহ দাফন সর্ম্পূণ করা হয়।

তাঁর মৃত্যুতে নাটোর-১ লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর জেলা আওয়ামী লীগের সিনয়র সহ সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ্যাডঃ আবুল কালাম আজাদ, মহিলা সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য শেফালী মমতাজ, বাংলাদেশ ছাত্রীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক প্রচার সম্পাদক আরিফুল ইসলাম উজ্জ্বল, বাংলাদেশ কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আতিকুল হক আতিক, লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী সহ গোপালপুর মডেল প্রেসক্লাবের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছে।

এছাড়া শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমাবেদনা জ্ঞাপন করেছেন তাঁরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments