Homeজেলাজুড়েনাটোরের জেলেপাড়ায় পুত্রবধুকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

নাটোরের জেলেপাড়ায় পুত্রবধুকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

নাটোরের জেলেপাড়ায় পুত্রবধুকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন—বিচারের দাবীতে স্বোচ্চার জেলেপাড়াবাসী
নাটোর নিউজ: নাটোর শহরের কানাইখালী জেলেপাড়া মহল্লায় পুত্রবধু মল্লিকা রায় কে খাবারের সময় সামান্য তরকারী দেওয়া কে কেন্দ্র করে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ উঠেছে সাবেক ফুটবলার নিতাই চন্দ্র দাস এবং তার স্ত্রী মিলি রায় ,মাদকাসক্ত পুত্র আকাশ চন্দ্র রায়ের বিরুদ্ধে । এ ঘটনায় নিতাই চন্দ্র দাস, স্ত্রী মিলি রায় এবং নির্যাতিত গৃহবধুর মাদকাসক্ত স্বামী আকাশ চন্দ্র দাস কে আটক করে পুলিশ ।
এলাকাবাসী জানান, ইতিপূর্বে নিতাই চন্দ্র দাসের ছেলে আকাশ রায়ের প্রথম স্ত্রী অত্যাচার নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা করে ।কিছুদিন মল্লিকা রায়কে বিয়ে করে আনে আকাশ । বিয়ের পর থেকে মল্লিকাও নির্যাতনের স্বীকার হয়ে আসছিল । রবিবার রাতভর পুত্রবধুকে নির্যাতন করে নিতাই চন্দ্র এবং তাঁর পরিবারের সদস্যরা । রাতে এলাকাবাসী নির্যাতিতাকে উদ্ধার করার চেষ্টা করে ব্যর্থ হয় । সকালে বিষয়টি প্রচার হলে জেলেপাড়া এলাকাবাসী বিক্ষোভে ফেটে পরে এবং অভিযুক্তদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান ।
পরে পুলিশ গিয়ে নির্যাতিত পুত্রবধুকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে চিকিৎসা দিয়ে তাঁর বাবার হেফাজতে দেয়া হয় এবং ঘটনার সাথে জড়িত তিনজনকে আটক করে।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, এ ঘটনায় নাটোর সদর থানায় ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে । ইতিমধ্যে শ্বশুর, শ্বাশুড়ি এবং ছেলেকে আটক করেছে পুলিশ। এদিকে শহরের কানাইখালী জেলেপাড়ার বাসিন্দা জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন ।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments