Homeজেলাজুড়ে‘‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় বাংলার মানুষের সাথে আছেন”- মেয়র জলি

‘‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় বাংলার মানুষের সাথে আছেন”- মেয়র জলি

নাটোর নিউজ: নাটোর পৌরসভা এলাকায় সামরিক কর্মহীন আয়-রোজগার দুঃস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা তহবিল থেকে নগদ অর্থ সহায়তা অব্যাহত রয়েছে। নাটোর সুগার মিলস এলাকায় ৯নং ওয়ার্ড লেংগুড়িয়ায় করোনা ভাইরাস সংক্রমণের কারণে আয়-রোজগার হীন হয়ে পড়া ৩০০ জনের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার ৫০০ টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই নগদ অর্থ সহায়তা বিতরণ করেন পৌর মেয়র উমা চৌধুরী জলি। তার সাথে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা বিউটি আহমেদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান চুন্নু, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মল্লিক মামুন, ওয়ার্ড ছাত্রলীগের দপ্তর সম্পাদক রানা আহমেদ সহ এলাকার নেতাকর্মীরা।

এই নগদ অর্থ বিতরণ এর পূর্বে প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র বলেন, বাংলাদেশে বিএনপি’র লক্ষ লক্ষ কোটিপতি রয়েছেন। যারা দুর্নীতির মাধ্যমে অনেক টাকা রোজগার করেছেন। কিন্তু আজ এই দুঃস্থ অসহায় মানুষের পাশে তারা কেউ নেই। তারা শুধু সুসময়ের বন্ধু। নিজেদের শাসনামলে শুধু কাড়ি কাড়ি টাকা রোজগার করে পাহাড় গড়েছেন। আর সরকারের উন্নয়ন কর্মকান্ড কে বিতর্কিত করতে এবং দেশকে ধ্বংস করতে সেই টাকা ব্যয় করছেন। গরীব অসহায় মানুষদের পাশে তারা নেই।

তিনি আরো জানান বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সুখে দুখে সব সময় বাংলার মানুষের সাথে রয়েছেন। তার ক্ষুদ্র কর্মী হিসেবে আমার শরীর অসুস্থ থাকা সত্ত্বেও আমার উপরে দায়িত্ব আমি পালন করে যাচ্ছি। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী এবং আমার জন্য দোয়া করবেন। আর এই করোনা ভাইরাস সংক্রমনের সময় স্বাস্থ্যবিধি মেনে চলবেন এবং মাস্ক পরবেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments