Homeআইন আদালতনাটোরে এক কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

নাটোরে এক কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

নাটোর নিউজ: নাটোরে ১ কেজি গাঁজাসহ মামুন সরকার (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আজ (০৪ জুলাই) ভোর ছয়টার দিকে নাটোর সদর থানাধীন তেলকুপী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ১কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়। আটককৃত মামুন সরকার নাটোর সদর উপজেলার মদনহাট পূর্বপাড়া এলাকার আব্দুল জলিল এর ছেলে।

সিপিসি-২ (নাটোর), র‌্যাব-৫ ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোপন সংবাদের ভিত্তিতে নাটোর জেলার সদর থানাধীন তেলকুপী বাজার এলাকায় কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সানরিয়া চৌধুরী এবং উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ হোসেন এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় গাজা সংরক্ষণ ও বিক্রয় কালে ১ কেজি গাঁজা যার আনুমানিক মূল্য ৩০,০০০ টাকা সহ উপজেলার মদনহাট পূর্বপাড়া এলাকার মামুন সরকারকে হাতেনাতে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা গাঁজা বিক্রির নগদ ২৫০০ টাকা ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

র‌্যাব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মামুন এই গাঁজা সংরক্ষণ ও বিক্রয়ের কথা সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার মাধ্যমে যুব সমাজকে বিপদগামী করে আসছে। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments