Homeজেলাজুড়েশুধু সমালোচনা নয়, সাধ্যমত মানুষের পাশে দাঁড়ান -মেয়র উমা চৌধুরী

শুধু সমালোচনা নয়, সাধ্যমত মানুষের পাশে দাঁড়ান -মেয়র উমা চৌধুরী

নাটোর নিউজ:  শুধু সমালোচনা নয়, সাধ্যমত মানুষের পাশে দাঁড়ান -মেয়র উমা চৌধুরী। কোভিড-১৯ চলমান লকডাউনে বহু নিম্ন-আয়ের মানুষ কর্মহীন বেকার হয়ে পড়েছে। আর কিছু মানুষ এই সময় সরকারের সমালোচনায় ব্যস্ত। তারা সরকারের কোন উন্নয়ন চোখে দেখেনা। পৌরসভার ৫ নং ওয়ার্ডের মুচিপাড়ায় প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা বিতরণকালে কথাগুলি বলেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী।

তিনি আরো জানান, অনেকেই তো অর্থ কামিয়েছেন, এবার অন্তত দুঃস্থ মানুষের সহায়তায় এগিয়ে আসুন। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে সহায়তা করুন। তিনি আজ রবিবার বিকেলে ৫নং ওয়ার্ডে ১২০ জন সাময়িক কর্মহীন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করেন তিনি। লকডাউন শুরু থেকেই তিনি এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খান চুন্নু। এসময় মেয়র উপস্থিত সবার প্রতি অনুরোধ রাখেন সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকার জন্য। জরুরী প্রয়োজনে বের হলেও যাতে তারা মাস্ক ব্যবহার করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments