Homeউত্তরবঙ্গখুলনাসহ সারাদেশের হিন্দু নির্যাতনের প্রতিবাদে নাটোরে হিন্দু মহাজোটের মানববন্ধন পথসভা

খুলনাসহ সারাদেশের হিন্দু নির্যাতনের প্রতিবাদে নাটোরে হিন্দু মহাজোটের মানববন্ধন পথসভা

নাটোর নিউজ: খুলনাসহ সারাদেশে হিন্দুপল্লীতে দুর্বৃত্তরা বর্বরোচিত হামলা, লুটপাট ভাঙচুর ও সংখ্যালঘু নির্যাতনের বিরুদ্ধে এক প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে হিন্দু মহাজোট ও এর অঙ্গসংগঠন। আজ সকাল ১০ টায় নাটোর প্রেসক্লাবের সামনে এই প্রতিবাদ কর্মসূচি ও মানববন্ধন করে তারা।

এসময় সারাদেশে হিন্দু নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। বক্তারা বলেন বিচারহীনতার সংস্কৃতি হিন্দু নির্যাতনের অন্যতম কারণ। দায়ী ব্যক্তিদের বিচারের সম্মুখীন করার দাবি জানান বক্তারা। এছাড়া জাতীয় বাজেটে জনসংখ্যার সংখ্যার ভিত্তিতে বরাদ্দ রাখার দাবি জানানো হয়।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হিন্দু মহাজোটের আহ্বায়ক এডভোকেট ভাস্কর বাগচী, সদস্য সচিব দেবাশীষ কুমার সরকার,যুগ্ম সদস্য সচিব প্রভাষক অলোক ঘোষ, যুব মহাজোটের রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক লিটন সরকার, নাটোর যুব মহাজোটের সভাপতি দেবাসিশ সরকার দেবু, নির্বাহী সভাপতি সুজিত ঘোষ সাধারণ সম্পাদক চন্দন নাগ,ছাত্র মহাজোটের সভাপতি প্রদীপ রায় ও সাধারণ সম্পাদক সজল দাস সহ আরো অনেকে। অনুষ্ঠানটি সঞ্চালনা দায়িত্বে ছিলেন হিন্দু মহাজোট জেলা কমিটির নির্বাহী সদস্য অ্যাডভোকেট চিন্ময় সরকার। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments