Homeজেলাজুড়েনাটোর খাদ্য গোডাউনে পচা ও নিম্নমানের চাল প্রবেশ করানোর ঘটনায় তিন সদস্যের...

নাটোর খাদ্য গোডাউনে পচা ও নিম্নমানের চাল প্রবেশ করানোর ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠণ

নাটোর নিউজ: নাটোর খাদ্য গোডাউনে পচা ও নিম্নমানের চাল প্রবেশ করানোর ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠণ করেছে জেলা খাদ্য বিভাগ। সিংড়া উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুস ছালাম বিশ্বাস কে প্রধন করে এই তদন্ত কমিটি গঠণ করা হয়।

এছাড়া কমিটির অণ্য দুই সদস্য হচ্ছে, লালপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ডালিম কাজী এবং কারিগরি খাদ্য পরিদর্শক আল সিহাবুল ইসলাম। ইতোমধ্যে তদন্ত কাজ শুরু করেছে কমিট।তবে তদন্ত কমিটিকে আজকে বিকেলের মধ্যে জেলা খাদ্য নিয়ন্ত্রক বরাবর তদন্ত প্রতিবেদন দাখিল করার জন্য বলা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা খাদ্য নিয়ন্ত্রক রবীন্দ্র লাল চাকমা। তবে ঘটনার সাথে খাদ্য বিভাগের কারা কারা জড়িত তাদের চিহ্নিত করে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা খাদ্য গোডাউনের ৬নং গোডাউনে গোপনে ট্রাক থেকে চাল ও নিম্নমানের চাল আনলোড করার সময় ৫৯১বস্তা পচা ও নিম্নমানের চাল জব্দ করে প্রশাসন। নাটোর পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলালুজ্জামান বেলু সদর উপজেলার  তিনজন মিলারের নাম করে সিরাজগঞ্জের কামারখন্দ এলাকার একটি গোডাউন থেকে একটি ট্রাকে ৫৯১বস্তা চাল খাদ্য গোডাউনে প্রবেশ করিয়েছিলেন।

 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments