Homeজেলাজুড়েনাটোরে এক অপহরণকারী আটক অপহৃত উদ্ধার

নাটোরে এক অপহরণকারী আটক অপহৃত উদ্ধার

নাটোর নিউজ: নাটোরে এক অপহরণকারী গ্রেফতার অপহৃতাকে উদ্ধার করেছে র‌্যাব। মঙ্গলবার রাত আটটার দিকে সদর উপজেলার চাঁদপুর কুড়িয়াপাড়া এলাকা থেকে অপহরণকারী মেহেদী হাসান মাহী (১৬) কে গ্রেফতার এবং অপহৃতাকে উদ্ধার করা হয়। মেহেদী হাসান মাহী সদর উপজেলার চাঁদপুর কুড়িয়াপাড়া এলাকার মৃত নাসির উদ্দিনের ছেলে।

র‌্যাব-৫ রাজশাহী সিপিসি-২, নাটোর ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাত আটটার দিকে সদর উপজেলার চাঁদপুর কুড়িয়াপাড়া কোম্পানী উপ-অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ হোসেন এর নেতৃতে একটি অপারেশন দল নাটোর জেলার সদর উপজেলার কুড়িয়া পাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে। অভিযানকালে ১২ আগস্ট নাটোর র‌্যাব ক্যাম্পে দায়ের করা এক অভিযোগের সূত্র ধরে অপহরণকারী মেহেদী হাসান মাহীকে আটক করা হয়। এ সময় অপহৃতা কিশোরীকে উদ্ধার করা হয়।

উল্লেখ্য যে, গত ১২আগস্ট বিকাল চারটার দিকে নাবালিকা ভিকটিম তার নিজ বাড়ি থেকে জরুরী কাজে তার মামার বাড়ীতে যাবার সময় সদর উপজেলার নাটোর-রাজশাহী মহাসড়কের একডালা বাবুর পুুকুরপাড় থেকে ওই কিশোরীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক অপহরণ করে সিএনজি যোগে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরবর্তীতে উক্ত ওই কিশোরীকে মা নাটোর র‌্যাব ক্যাম্পে অভিযোগ করলে সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে অপারেশন পরিচালনা করে ওই কিশোরীকে উদ্ধারসহ অপহরণকারীকে আটক করে।এ ঘটনায় নাটোর জেলার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments