Homeজেলাজুড়েসারাদেশে জন্ম-মৃত্যু নিবন্ধনের এলিট গ্রুপে বড়াইগ্রাম শীর্ষ ০৬

সারাদেশে জন্ম-মৃত্যু নিবন্ধনের এলিট গ্রুপে বড়াইগ্রাম শীর্ষ ০৬

নাটোর নিউজ বড়াইগ্রাম: জন্ম-মৃত্যু নিবন্ধনে নাটোরের বড়াইগ্রাম উপজেলা বাংলাদেশের এলিট গ্রুপের সদস্যের মধ্যে শীর্ষ ০৬ এর সম্মান অর্জন করেছে।এ উপলক্ষে মঙ্গবার সকালে উপজেলার সকল ইউনিয়ন পরিষদের ১জন করে সেরা গ্রাম পুলিশ এবং উপজেলার ১জন সেরা ইউপি সচিব-এর হাতে সনদপত্র ও পুরস্কার তুলে দেন বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম।

পুরস্কার প্রাপ্তরা হলেন, গ্রাম পুলিশ জোয়াড়ী ইউপি মোঃ নাজমুল হোসেন, বড়াইগ্রাম ইউপি মোঃ মবিদুল ইসলাম, জোনাইল ইউপি, মোঃ কাবের আলী, নগর ইউপি, মোঃ রাসেল আলম, মাঝগাঁও ইউপি মোঃ আসাদুল ইসলাম, চান্দাই ইউপি মোঃ পান্নু আলী এবং উপজেলার শ্রেষ্ঠ ইউপি সচিব নির্বাচিত হয়েছেন মাঝগাঁও ইউনিয়ন পরিষদের সচিব মোঃ আব্দুর রাজ্জাক।

সনদপত্র বিতরণ শেষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর আলম বলেন বড়াইগ্রাম উপজেলা বাংলাদেশের মধ্যে সেরা ৬(এলিট গ্রুপে) এর মধ্যে প্রবেশ করেছে। এটা আমাদের জন্য যেমন গর্বের তেমনই ধরে রাখার চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে। এতে আপনাদের সহযোগিতা প্রয়োজন। তিনি জনগণের উদ্দেশ্যে আরো বলেন, আপনার সন্তান জন্মের ৪৫ দিনের মধ্যে অবশ্যই জন্ম নিবন্ধন করবেন। ৪৫ দিনের মধ্যে জন্ম নিবন্ধন সম্পূর্ণ ফ্রি। আবার এটা বাধ্যতামূলক।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments