Homeজেলাজুড়েনাটোরে গাঁজাসহ ১ জন আটক

নাটোরে গাঁজাসহ ১ জন আটক

নাটোর নিউজ: নাটোরে ২ কেজি ৫০ গ্রাম গাঁজাসহ রানা আহমেদ (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শনিবার (২১ আগস্ট) রাত এগারোটার দিকে নাটোর জেলার সদর থানাধীন রামনগর গ্রামে র‌্যাব কর্তৃক একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। আটককৃত রানা আহমেদ নাটোর সদর উপজেলার রামনগর পূর্বপাড়া গ্রামের মৃত হাছেন আলী’র ছেলে।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল (২১ আগস্ট) শনিবার রাত এগারোটার দিকে নাটোর জেলার সদর থানাধীন রামনগর গ্রামে কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ হোসেন এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ২ কেজি ৫০ গ্রাম গাঁজা আসমীর ভাষ্যমতে যার আনুমানিক মূল্য- ৬১,৫০০ টাকা সহ তাকে হাতেনাতে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক ব্যবসায়ী জব্দকৃত আলামত গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জনানো হয় যে, আটককৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার মাধ্যমে যুব সমাজকে বিপদগামী করছে। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments