Homeজেলাজুড়েসিংড়ায় বিপুল পরিমাণ চোলাই মদসহ সহোদর আটক, ২ মাসের কারাদণ্ড

সিংড়ায় বিপুল পরিমাণ চোলাই মদসহ সহোদর আটক, ২ মাসের কারাদণ্ড

নাটোর নিউজ সিংড়া: নাটোরের সিংড়ায় ৪০ হাজার লিটার চোলাই মদসহ সহোদরকে আটক করেছে র‍্যাব। সোমবার সকালে সিংড়া পৌরসভার কলেজপাড়া মহল্লায় অভিযান চালিয়ে ৪০ হাজার লিটার চোলাই মদসহ সহোদর যগেশ চৌধুরী (৫০) ও দিলীপ কুমার চৌধুরীকে (২৮) আটক করা হয়। তারা কলেজপাড়ার সুমন চৌধুরীর পুত্র। সোমবার দুপুরে র‍্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

র‍্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের, কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী, কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং সিংড়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ রাকিবুল হাসান এ অভিযান পরিচালনা করেন।

পরে সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রাকিবুল হাসান এর ভ্রাম্যমাণ আদালত অবৈধভাবে চোলাই মদ উৎপাদন, সংরক্ষণ, বিক্রয়সহ, মদ খেয়ে মাতলামি ও জনগনের শান্তি বিনষ্টকরার অপরাধে মাদকদব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(৫) ধারায় আটক দুই সহোদরের প্রত্যককে ২০০ টাকা করে জরিমানা ও ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

র‍্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের, কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদেরকে বিপুল পরিমাণ চোলাই মদসহ আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত কারাদণ্ডের আদেশ দিলে তাদেরকে নাটোর কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments