Homeজেলাজুড়েনাটোরে করোনা ভাইরাস বিস্তার রোধে কর্মশালা

নাটোরে করোনা ভাইরাস বিস্তার রোধে কর্মশালা

নাটোর নিউজ: কোভিড-১৯ (করোনাভাইরাস) বিস্তার রোধে নাটোর জেলার বিভিন সরকারি দপ্তর, সামাজিক, সাংস্কৃতিক প্রতিষ্ঠান, উন্নয়ন সহযোগী প্রতিষ্ঠান, ধর্মীয় নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি এবং সাংবাদিক প্রতিনিধিদের সমন্বয়ে সচেতনতা বৃদ্ধি সংক্রান্ত প্রথম ব্যাচের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ কর্মশালার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ শামীম আহমেদ।

জেলা প্রশাসনের আয়োজনে এবং আইসিটি বিভাগের এটুআই প্রোগ্রামের সহযোগিতায় আয়োজিত উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবেও উপস্থিত ছিলেন জনাব শামীম আহমেদ, জেলা প্রশাসক, নাটোর। কর্মশালায় কোভিড-১৯ প্রতিরোধে ডিজিটাল প্লাটফর্মের ব্যবহার, “নো মাস্ক, নো সার্ভিস” বা “মাস্ক পরুন, সেবা নিন” ক্যাম্পেইন সমূহ প্রচারে করণীয় সম্পর্কে আলোকপাত করা হয়।

এছাড়া কর্মশালায় মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কার্যক্রম সমূহ সরকারি “মাস্ক হাব” (www.maskhub.corona.gov.bd) পোর্টালে আপলোড করার বিষয়ে সকলকে অবহিত করা হয়। কর্মশালাটি সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব মোঃ নাদিম সারওয়ার এবং সমাপনী বক্তব্য রাখেন নাটোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব রহিমা খাতুন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments