Homeজেলাজুড়েবড়াইগ্রামে দুস্থ-অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বড়াইগ্রামে দুস্থ-অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নাটোর নিউজ বড়াইগ্রাম: করোনা পরিস্থিতিতে দুঃস্থ-অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নাটোর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

মঙ্গলবার (২৪ আগস্ট), দুপুরে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে শতাধিক মানুষের মাঝে এসব ত্রান সামগ্রী বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন প্রবীন আওয়ামী লীগ নেতা আব্দুস সোবহান প্রামানিক,বনপাড়া পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ,পৌর যুবলীগ সভাপতি মো.জাকির হোসেন সরকার।

ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন , বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবে রুপ দিয়েছেন এবং দেশকে দেশের মানুষের ভাগ্যোন্নয়নে রাত দিন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। মহামারি করোনাকালে সারা বিশ্ব যখন হিমশিম খাচ্ছে, সেই সময়ে ও বাংলাদেশ শক্ত অবস্থানে আছে।

তিনি আরও বলেন, করোনার এই ক্লান্তিকালে কেউ না খেয়ে থাকবে না। সেই ব্যবস্থা সরকারের আছে। আপনারা শুধু দয়া করে সরকারের নির্দেশনা মেনে চলবেন। আমরা সরকারিভাবে ত্রাণ তহবিল থেকে যতদূর সম্ভব অসহায় মানুষের জন্য সহযোগিতা করে চলেছি। জরুরি সেবার মাধ্যমে খাদ্য সহায়তা প্রদান ছাড়াও খুব দ্রুত করোনা টিকা নিশ্চিত করতে চেষ্টা করছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments