Homeগুরুত্বপূর্ণপলক ছাড়া সিংড়া আ’লীগ কমিটি, তবে কি জেলা কমিটিতে আসছেন ? গুঞ্জন

পলক ছাড়া সিংড়া আ’লীগ কমিটি, তবে কি জেলা কমিটিতে আসছেন ? গুঞ্জন

পলক ছাড়া সিংড়া আ’লীগের কমিটি ঘোষনা

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে ছাড়া আট বছর পর নাটোরের সিংড়া উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। বুধবার অনুষ্ঠিত সিংড়া উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। ইতিমধ্যে এ নিয়ে গুঞ্জন শুরু হয়েছে বিভিন্ন মহলে। দলীয় বিভিন্ন সূত্রে এখন আলোচনার তুঙ্গে যে জেলা কমিটির গুরুত্বপূর্ণ পদে কি আসতে চলেছেন মন্ত্রী পলক?? তবে এ নিয়ে এখনো পর্যন্ত কোনো মন্তব্য করতে রাজি হননি কেউ।

এদিকে এই নতুন কমিটির সভাপতি হিসেবে ওহিদুর রহমানকে পুনরায় সভাপতি এবং সাধারন সম্পাদক পদে জুনাইদ আহমেদ পলকের জায়গায় স্থান পেয়েছেন পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও পৌর মেয়র জান্নতুল ফেরদৌস।

৭১ সদস্যের উপজেলা কমিটির অপর সদস্যদের নাম ইউনিয়ন পরিষদ নির্বাচন শেষে ঘোষনা করা হবে বলে দলীয় সুত্রে জানা গেছে। ২০১৩ সালের ৫ জানুয়ারী গঠিত সিংড়া উপজেলা আওয়ামীলীগ কমিটির সাধারন সম্পাদক হিসেবে জুনাইদ আহমেদ পলক দায়িত্ব পেয়েছিলেন। দীর্ঘ ৮ বছর দক্ষতার সাথে দায়িত্ব পালন করে সিংড়াকে আওয়ামীলীগের ঘাঁটি হিসেবে গড়ে তুলেছেন। এবারের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারন সম্পাদক হন পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি যোগ দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী তার বক্তৃতায় শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে বলেন, আদর্শ না থাকলে আওয়ামী লীগের কিছুই থাকেনা। তাই ত্যাগী আদর্শবান নেতা-কর্মীদের মূল্যায়ন করে কমিটি গঠন করতে বলেন। তিনি বলেন ,আতœত্যাগী নেতা-কর্মীরা নেতৃত্বে থাকলে আওয়ামী লীগ সুসংহত হবে।

সম্মেলনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য আকতার জাহান, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার,জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments