Homeজেলাজুড়েসভাপতি শেখ ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস

সভাপতি শেখ ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস

নাটোর নিউজ: নাটোরের সিংড়া উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে এ্যাডভোকেট শেখ ওহিদুর রহমানকে সভাপতি এবং সিংড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌসকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। এর আগে এডভোকেট ওহিদুর রহমান শেখ সভাপতি এবং তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি সাধারণ সম্পাদক হিসেবে প্রায় নয় বছর দায়িত্ব পালন করেন।

আজ ১৭ নভেম্বর বুধবার সিংড়া উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল এর দ্বিতীয় অধিবেশনে এই ঘোষণা প্রদান করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুল হাবিব রুবেল সাধারণ সম্পাদক হিসেবে জান্নাতুল ফেরদৌসের নাম প্রস্তাব করেন এবং উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন এতে সমর্থন জানান।

সভাপতি হিসেবে এডভোকেট অহিদুর রহমান শেখ এর নাম প্রস্তাব করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা এবং তাতে সমর্থন জানান আরেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ইতালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ। কাউন্সিলে আর কোনো প্রার্থী না থাকায় সর্বসম্মতিক্রমে ওহিদুর রহমান শেখ সভাপতি এবং জান্নাতুল ফেরদৌস সাধারণ সম্পাদক নির্বাচিত হন। দলের একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে খুব শীঘ্রই কমিটির সদস্যদের নাম প্রকাশ করা হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments