Homeজেলাজুড়েনাটোর জেলা দলিল লেখক সমিতির সভাপতি হেলাল আর নেই 

নাটোর জেলা দলিল লেখক সমিতির সভাপতি হেলাল আর নেই 

নাটোর নিউজ: নাটোর জেলা দলিল লেখক সমিতির সভাপতি ও যুবলীগ নেতা হেলাল জোয়ারদার (৫০)আর নেই । (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ রোববার বিকেলে নাটোর আধুনিক হাসপাতালে হৃদযন্ত্রের ক্রীড়া বন্ধ হয়ে তাঁর মৃত্যু হয়।

পারিবারিক সূত্রে জানা যায় ,নাটোর শহরের কান্দিভিটুয়া মহল্লার বাসিন্দা মরহুম আব্দুল জব্বারের কনিষ্ঠ ছেলে হেলাল জোয়ারদার অন্যান্য দিনের মতো রোববার বিকেলে দলিল লেখক সমিতির নিজ কার্যালয়ে বসে থাকা অবস্থায় অসুস্থ হয়ে পড়লে সহকর্মীরা তাকে নাটোর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন । মৃত্যুকালে তিনি স্ত্রী,এক ছেলে,এক মেয়েসহ আÍীয় স্বজনসহ অসংখ্য এবং গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের নামাজের জানাযা আগামীকাল সোমবার (২০ ডিসেম্বর) শহরের কেন্দ্রীয় ঈদগাহ কাঁচারী মাঠে অনুষ্ঠিত হবে ।

নাটোর জেলা দলিল লেখক সমিতির সাধারণ স¤পাদক শওকত আলী জানান, তিনি বেশ কয়েক বছর ধরে সমিতির সভাপতি ছিলেন । অত্যন্ত মিশুক, পরোপকারী ছিলেন। তার মৃত্যুতে আমাদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

হেলাল জোয়ারদারের মৃত্যুতে গভীর শোক এবং মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এমপি,নাটোর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান এবং নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলিসহ রাজনৈতিক সহকর্মী, বিভিন্ন রাজনৈতিক দল, পেশাজীবী সংগঠন ও সাধারণ মানুষ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments