Homeজেলাজুড়েসিংড়ায় নৌকা প্রার্থীর ফলাফল পাল্টানোর অভিযোগ ! পুণঃগণনার দাবী

সিংড়ায় নৌকা প্রার্থীর ফলাফল পাল্টানোর অভিযোগ ! পুণঃগণনার দাবী

নাটোর নিউজ সিংড়া: ৪র্থ ধাপের ইউপি নির্বাচনে নাটোরের সিংড়া উপজেলার কলম ইউনিয়নে ফলাফল পাল্টিয়ে নৌকা প্রার্থীকে হারানোর অভিযোগ পাওয়া গেছে।

এঘটনায় স্বতন্ত্র এক প্রার্থীকে বিজয়ী করতে ওই নৌকা প্রার্থী যোগসাজশের অভিযোগ করেছেন দায়িত্বরত প্রিজাইডিং কর্মকর্তাদের বিরুদ্ধে। বিষয়টি সুরাহা করতে প্রঞ্জাপন স্থগিত করে ওই ইউনিয়নের ব্যালট পূণঃগণনার দাবী করেছেন তিনি।

সোমবার বিকেলে নির্বাচন কমিশন সচিব বরাবর আবেদন করেন, সিংড়া উপজেলার কলম ইউনিয়নের নৌকা প্রার্থী নাসির উদ্দিন। অভিযোগে নাসির উদ্দিন দাবী করেন, ভোট গণনা শেষে ১০টি কেন্দ্রের ফলাফলে তিনি ৯৪ ভোটে বিজয়ী ছিলেন। কিন্তু এরপর উপজেলা কন্ট্রোলরুম থেকে তার প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীক প্রার্থী মইনুল হক চুনুকে ৭ ভোটে বিজয়ী ঘোষণা করা হয়। ভোট গণনার আগে কয়েকটি কেন্দ্র থেকে তার এজেন্টদের বের করে দেয়ার দাবি করে তিনি বলেন,দায়িত্বরত প্রিজাইডিং কর্মকর্তারা যোগসাজসে চুনুকে বিজয়ী ঘোষণা করতে তার ফলাফল পাল্টে দিয়েছে। এঅবস্থায় নির্বাচনের প্রজ্ঞাপন স্থগিত করে পূণরায় ভোট গণনার দাবী করেন তিনি।

বিষয়টি সম্পর্কে জানতে চাইলে রিটার্ণিং কর্মকর্তাহাসিব বিন শাহাব বলেন, নৌকা প্রার্থীর ওই দাবী স¤পর্কিত একটি আবেদন তিনি পেয়েছেন। তবে প্রিজাইডিং কর্মকর্তাদের দেয়া ফলাফল শীট অনুযায়ী ভোটের ফল ঘোষণা করা হয়েছে দাবী করে তিনি বলেন,আবেদন পেলে নির্বাচন কমিশন এবাপারে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করতে পারেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments