Homeঅর্থনীতিবাগাতিপাড়ায় আধুনিক কৃষি যন্ত্রাংশ ও প্রণোদনার বীজ বিতরণ

বাগাতিপাড়ায় আধুনিক কৃষি যন্ত্রাংশ ও প্রণোদনার বীজ বিতরণ

বাগাতিপাড়া নাটোর নিউজ: নাটোরের বাগাতিপাড়ায় আধুনিক কৃষি যন্ত্র ২২ টি গার্ডেন টিলার ও ৭০ জন কৃষকে প্রণোদনার বীজ বিতরণ করা হয়েছ। আজ রবিবার সকালে বাগাতিপাড়া উপজেলা জিমনেসিয়াম হলে, আধুনিক প্রযুক্তি সম্প্রসারণের মাধমে রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় ৭০% ভুর্তুকীতে গার্ডেন টিলার ও ৭০ জন কৃষকে প্রণোদনার বীজ বিতরণ করা হয়। এবং একই সময়ে ২৫ টি ধর্ম প্রতিষ্ঠান ও ৩ টি রাস্তার জন্য টি আর,নগদ অর্থ বিতরণ করা হয় মোট-১৯ লাখ ৮৩ হাজার ৬৬৬ টাকা বিতরণ করা হয়। টাকা।

বাগাতিপাড়া উপজেলা নির্বাহী অফিসার, প্রিয়াংকা দেবী পাল,এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংসদ সদস্য ৫৮,নাটোর ১ ( লালপুর – বাগাতিপাড়া) মোহাম্মদ শহিদুল ইসলাম বকুল এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাগাতিপাড়া উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, বাগাতিপাড়া কৃষি কর্মকর্তা, মোহাম্মদ মোমরেজ আলী।

উপজেলা কৃষি কর্মকর্তা মোমরেজ আলী জানান, গার্ডেন টিলার যন্ত্রের মাধ্যমে কৃষক একই সাথে বাগানের পরিচর্যা ও চাষ করতে পারবেন। ফলে কৃষকের উৎপাদন খরচ অনেকাংশে কমে যাবে এবং কৃষকের আয় বাড়বে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments