Homeগুরুত্বপূর্ণনাটোরে নানা আয়োজনে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হচ্ছে

নাটোরে নানা আয়োজনে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হচ্ছে

নাটোরে নানা আয়োজনে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হচ্ছে

নাটোর নিউজ: নানা আয়োজনের মধ্যে দিয়ে নাটোরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হচ্ছে। খুব সকালের প্রথমেই নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোরের পৌর মেয়র উমা চৌধুরী জলের নেতৃত্বে নাটোর পৌরসভায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য ও পুষ্পার্ঘ্য নিবেদন করা হয়। এছাড়া নীরবতা পালন ও দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও পৌর সভার সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এছাড়া জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন সহ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। মাল্যদান শেষে এক মিনিট নিরবতা পালনসহ বিশেষ দোয়া কামনা করে মোনাজাত করা সহ বিভিন্ন আয়োজনে পালন করা হচ্ছে দিবসটি। এছাড়া দিবসটির তাৎপর্য তুলে ধরে নেতৃবৃন্দরা যুব সমাজের উদ্দেশ্যে বক্তব্য রাখছেন।
এদিকে নাটোর প্রেসক্লাবের সামনে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আলাদাভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান সহ নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে দিবসটি পালিত হচ্ছে। জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মর্তুজা আলি বাবলু,স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শফিউল আজম স্বপন সহ অন্যান্যরা এসময় উপস্থিত ছিলেন।

এদিকে দিনটি পালন উপলক্ষে মসজিদ ও মন্দির সহ বিভিন্ন উপসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনার আয়োজন করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments