Homeজেলাজুড়েনাটোরে আজ করোনা সংক্রমণের হার ৩২.৯২ শতাংশ

নাটোরে আজ করোনা সংক্রমণের হার ৩২.৯২ শতাংশ

নাটোর নিউজ: নাটোরে আজ করোনা পরীক্ষা বেড়েছে। গতকাল ১৬১ জনের নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ৫৩ জন। পরীক্ষা বিবেচনায় সংক্রমণের হার ৩২.৯২। গতকাল যা ছিল ৩৭.১৬ শতাংশ। জেলায় গতকালের ন্যায় প্রায় একই রয়েছে। আজ ৬ ফেব্রুয়ারি রবিবার ১৬১জনের নমুনা পরীক্ষা করে মোট শনাক্ত হয়েছে ৫৩ জন। সিভিল সার্জন অফিস সূত্রে পাওয়া এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

নাটোর সদরে ১১৮ জনের নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ৩৮ জনের। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৩২.২০ শতাংশ। এই ফলাফল জেলা থেকে সংগৃহীত নমুনা আরটিপিসিআর, জিন এক্সপার্ট এবং র‌্যাপিড এন্টিজেন্ট টেস্টের মাধ্যমে প্রাপ্ত। করোনা পজিটিভ এর অধিকাংশ অর্থাৎ ৩৮ জন নাটোর সদর উপজেলার। এছাড়াও কম বেশী সকল উপজেলাতেই করোনা সংক্রমণের ধারা অব্যাহত রয়েছে।

জেলায় এ পর্যন্ত ৩৪৩৪৫জনের নমুনা পরীক্ষা করে মোট শনাক্ত হয়েছে ৯৩৬৯ জন। নাটোর আধুনিক সদর হাসপাতালে বিশেষায়িত আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রোগীর সংখ্যা ১২ জন। তবে তাদের অবস্থা স্থিতিশীল বলে জানান হাসপাতালের সহকারী পরিচালক ডাক্তার পরিতোষ রায়।

তিনি আরো জানান, জনগণ পরীক্ষা করাতেই আসছেন না। পরীক্ষা করালে এই সংখ্যা আরো অনেক বেশি বৃদ্ধি পাবে বলে মনে হয়। মানুষের উদাসীনতা এই সংক্রমণের ঊর্ধ্বমুখী হার বলে মনে করছেন সংশ্লিষ্ট মহল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments