Homeজেলাজুড়েবাগাতিপাড়ায় লাশ উদ্ধারের ৪ দিন পর পরিচয় মিলেছে বৃদ্ধার

বাগাতিপাড়ায় লাশ উদ্ধারের ৪ দিন পর পরিচয় মিলেছে বৃদ্ধার

নাটোর নিউজ বাগাতিপাড়া: নাটোরের বাগাতিপাড়ায় বড়াল নদীতে ভাসমান অবস্থায় লাশ উদ্ধারের ৪ দিন পর পরিচয় মিলেছে বৃদ্ধার। ওই নারীর নাম পাতাজান বেগম (৭০)। তিনি পার্শ্ববর্তী লালপুর উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের শিবনগর কাজিপাড়া গ্রামের মৃত হুজুর আলীর স্ত্রী।

শুক্রবার তার পরিচয় পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বাগাতিপাড়া মডেল থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) ফজলুর রহমান। তিনি জানান, গত মঙ্গলবার থানার অদূরে কসবে মালঞ্চি এলাকায় নদী থেকে ভাসমান লাশ উদ্ধার করা হয়। তাৎক্ষনিকভাবে তার নাম পরিচয় জানা যায়নি। অবশেষে চারদিন পর ওই বৃদ্ধার পরিবার থেকে হারিয়ে যাওয়ার বিষয়ে থানা এলাকায় মাইকিং করছিল। পরে বিষয়টি তাদের সাথে যোগাযোগ করলে পরিবারের কাছে থাকা পাসপোর্ট ছবি দেখে ও বিভিন্ন যাচাই-বাছাই শেষে বৃদ্ধার পরিচয় শনাক্ত করা হয়। বৃদ্ধার তিন ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে বলে জানা গেছে।

এদিকে, লাশ উদ্ধারের পর ময়না তদন্ত শেষে নাম পরিচয় না পাওয়ায় পরদিন বুধবার পৌরসভার পেড়াবাড়িয়া গোরস্থানে বৃদ্ধার লাশ দাফন করা হয়। বৃদ্ধার নাতি সজল মন্ডল বলেন, প্রায় ১৫ দিন পূর্বে বাড়ি থেকে বেরিয়ে তার নানী হারিয়ে যায়। আশে পাশে খোঁজ করেও পাওয়া যায়নি। পরে খোঁজ মেলায় শুক্রবার পরিবারের সদস্যরা কবর জিয়ারত করেন। তিনি আরও জানান, প্রায় দুই বছর পূর্বে তার নানীর মাথায় সমস্যা হয়ে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। মাঝে মধ্যেই বাড়ি থেকে হারিয়ে যেত।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments