Homeজেলাজুড়েনাটোরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সংবাদকর্মীর ওপর সন্ত্রাসীদের হামলা

নাটোরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সংবাদকর্মীর ওপর সন্ত্রাসীদের হামলা

নাটোর নিউজ: নাটোরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সংবাদকর্মী ও বাচিক শিল্পী মুসা আকন্দ এর ওপর হামলা চালিয়ে মারধর করে সন্ত্রাসীরা। আজ ১২ মার্চ শনিবার দুপুর সাড়ে বারোটার দিকে শহরের নাটোর সিটি কলেজের সামনে এই ঘটনা ঘটে।

মুসা আকন্দ জানান, নাটোর সিটি কলেজে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে তাকে অতিথি হিসেবে আমন্ত্রণ জানায় সিটি কলেজ কর্তৃপক্ষ। অনুষ্ঠান শেষের দিকে একটি মেয়ে কে কিছু বখাটে ছেলে ইভটিজিং করে, এর প্রতিবাদ করে মুসা আকন্দ। তাৎক্ষণিকভাবে কলেজের শিক্ষকেরা বিষয়টি মিমাংসার চেষ্টা করলেও কোনো ফলাফল হয়নি। পরবর্তীতে কলেজের বাহির ৭জন সন্ত্রাসী দেশিয় অস্ত্র নিয়ে পথরোধ করে।

ইভটিজিংয়ের শিকার মেয়েটি জানায়, বখাটে ছেলে গুলো কয়েক বার তাকে আজেবাজে কথা বলে। বিষয়টি মুসা আকন্দ ভাইয়াকে বলার সাথে সাথে মুসা ভাইয়া ছেলে গুলোকে এমন করতে বারন করে। এরই ধারাবাহিকতায় ছেলে গুলো এই ঘটনা ঘটায়।

স্থানীয় সূত্রে জানা যায়, মুসা আকন্দ কিছু বুঝে ওঠার আগেই সন্ত্রাসীরা আঘাত করে। এতে ঘটনাস্থলে মুসা আকন্দকে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করলে আহত হয়। স্থানীয়রা তাকে তাৎক্ষণিক ভাবে উদ্ধার করে। এ ব্যাপারে শান্ত নামের একজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৬/৭ জনের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে।

নাটোর থানার দায়িত্বপ্রাপ্ত তদন্তকারী কর্মকর্তা আশীষ কুমার জানান, অভিযোগ হাতে পেয়েছি। আমি দ্রুত তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করব। অভিযুক্ত শান্ত সুগারমিল এলাকার জনৈক শামসুলের ছেলে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments