Homeজেলাজুড়েনাটোরে পাঁচ বীরঙ্গনার কাছে ১০ লাখ টাকা ঘুষ দাবীর অভিযোগ

নাটোরে পাঁচ বীরঙ্গনার কাছে ১০ লাখ টাকা ঘুষ দাবীর অভিযোগ

নাটোর নিউজ নলডাঙ্গা: নাটোরের নলডাঙ্গা উপজেলার মাধনগর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল জব্বার মৃধার বিরুদ্ধে সরকারি ভাবে ভাতা প্রাপ্ত পাঁচ বীরঙ্গনার কাছে ১০ লাখ টাকা ঘুষ দাবীর অভিযোগ উঠেছে। বিষয়টির প্রতিকার চেয়ে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত আবেদন করেছেন এই পাঁচ বীরঙ্গনা।

 

বৃহস্পতিবার জমা দেয়া এই লিখিত অভিযোগে তাঁরা বলেন, নলডাঙ্গা উপজেলার মাধনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল জব্বার মৃধার সাথে তাদের সাথে সম্প্রতি সাক্ষাত হলে চেয়ারম্যান তাদের অশালীন ভাষায় গালি গালাজ করেন। এ সময় পাঁচ বীরঙ্গনা প্রত্যেকে দুই লাখ করে মোট ১০ লাখ টাকা তাকে ঘুষ না দিলে চেয়ারম্যান তাদের নাম সরকারি গেজেট থেকে বাদ দিয়ে দিবেন বলে হুমকি দেন। বীরঙ্গনা মোছাঃ হালিমা-২, মোছাঃ সমর্থ ভানু, মোছাঃ হালিমা-১, মোছাঃ রেখা ও মোছাঃ সাহেরা নিরুপায় হয়ে এ বিষয়ে প্রতিকারের জন্য নাটোর জেলা প্রশাসক শামীম আহমেদ ও নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারের কাছে লিখিত আবেদন করেছেন।

 

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত মাধনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল জব্বার মৃধা বলেছেন, এটা তার বিরুদ্ধে ষড়যন্ত্র। কারো ইন্ধনে পাঁচ বীরঙ্গনা এমন অসত্য অভিযোগ করেছেন। তিনি কখনোই ১০ লাখ টাকা ঘুষ দাবী করেননি। শনিবার বিকেলে নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেছেন, বিষয়টি দ্রুত তদন্ত করা হবে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে চেয়ারম্যানের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments