Homeজেলাজুড়েলালপুরে বস্তাবন্দি শিশুর মৃতদেহ উদ্ধার

লালপুরে বস্তাবন্দি শিশুর মৃতদেহ উদ্ধার

নাটোর নিউজ লালপুর: নাটোরের লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের সাধুপাড়া গ্রামে আজ মঙ্গলবার (১৫ মার্চ) দুপুর ১টার দিকে ইশা খাতুন (৪) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত ইশা সাধুপাড়া গ্রামের ইলিয়াস আলীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার সকাল থেকে মেয়েকে খুঁজে পাচ্ছিলেন না ইলিয়াস ও তার আত্মীয়-স্বজনরা। ইলিয়াস সামাজিক যোগাযোগ মাধ্যমেও মেয়ের নিখোঁজ সম্পর্কিত একটি পোস্ট করেন। খোঁজাখুঁজির এক পর্যায়ে আজ মঙ্গলবার দুপুরে সাধুপাড়া গ্রামের মজিদ উল্লাহ’র ছেলে নুরুদ্দিন ও আজিত উল্লাহ’র ছেলে ফজল আলী’র বাড়ির পাশে নুরুদ্দিন এর আমবাগানে পানিশূন্য ডোবা থেকে বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়। কে বা কাহারা ইশা কে শ্বাসরোধ করে হত্যা করে বস্তার ভিতর ভরে ফেলে রেখে গেছে বলে ধারনা করা হচ্ছে। ঘটনাস্থলে লালপুর থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রস্তুত করছে।

এবিষয়ে লালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর মর্গে পাঠানো হবে। হত্যার সাথে জড়িতদের শনাক্তের জোর প্রচেষ্টা অব্যাহত আছে এবং এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments