Homeজেলাজুড়েগুরুদাসপুরসনদপত্র ও বেতন ফিরে পেতে সংবাদ সম্মেলন!

সনদপত্র ও বেতন ফিরে পেতে সংবাদ সম্মেলন!

নাটোর নিউজ গুরুদাসপুর: নাটোরের গুরুদাসপুরে চাকুরী ছেড়ে দেওয়ার পরেও সনদপত্র ও বেতন আটকে রেখার অভিযোগে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী সুপ্রকাশ পাল। আজ সোমবার দুপুরে গুরুদাসপুর মডেল প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে বক্তব্য সুপ্রকাশ পাল তার দ্রুত সকল শিক্ষা সনদপত্র ও বেতন ফিরে পাওয়ার দাবি জানান।
সুপ্রকাশ পাল বলেন, তিনি স্বিধুলাই স্ব-নির্ভর সংস্থায় দীর্ঘ ২০ বছর বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। গত মার্চ মাসে বিধি মোতাবেক তিনি চাকুরীর অব্যহতি নেন। এসময় বেশ কয়েক মাসের বেতন ও বিদেশ ভ্রমন বিল বাবদ -৮,০০,৫১৭/- টাকা অদ্যবধি তিনি পাননি।
তিনি অভিযোগ করেন, টাকা ও সনদপত্র চাইলে বিভিন্ন ভাবে হয়রানী ও ভয়-ভীতি প্রদর্শন করছে।  গুরুদাসপুর থানা ও পুলিশ সুপারের বরাবর একটি লিখিত অভিযোগও দিয়েছেন। তাছাড়াও এই সংস্থা থেকে চাকুরী ছেড়ে দেওয়া কমপক্ষে আরও ৩০-৪০ জন ব্যক্তিকেও একই ভাবে হয়রানী করছেন।
এ বিষয়ে সিধুলী স্ব-নির্ভর সংস্থার নির্বাহী পরিচালক আবুল হাসানাত মোহাম্মদ রেজোয়ান ও অ্যাসিস্ট্যান্ট পোগ্রাম ম্যানেজার নাজমুল হুদার ব্যবহৃত মোবাইল ফোন নম্বরে একাধিকবার ফোন দেওয়া হলেও কেউ রিসিভ করেননি। তবে অ্যাসিস্ট্যান্ট একাউন্টস ম্যানেজার মাসুদ রানা মুঠোফন রিসিভ করে বলেন, এ বিষয়ে তিনি কোন মন্তব্য করতে পারবেন না।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments