Homeজেলাজুড়েনাটোরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নাটোরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নাটোর নিউজ: “অগণতান্ত্রিক সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি ঈর্ষাপরায়ণ কটুক্তি ও পরোক্ষভাবে মৃত্যুর হুমকি এবং বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের উপর পুলিশি হামলা-মামলা এবং ছাত্রদল নেতা জাসামকে গুম করার অপচেষ্টা ও সারাদেশে সাড়াশি গ্রেফতারের প্রতিবাদে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের কর্মসূচীর অংশ হিসেবে নাটোর জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

আজ ২৩ মে সোমবার সকাল নয়টার দিকে জেলা ছাত্রদলের আয়োজনে শহরের হাফরাস্তা এলাকা থেকে মিছিলটি বের হয়ে শহরের এনএস সরকারি কলেজের সামনে গিয়ে শেষ হয়। সেখানে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এই বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন নাটোর জেলা ছাত্রদলের সভাপতি মোঃ কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ মারুফ ইসলাম সৃজন, সিনিয়র সহ সভাপতি মোঃ মিনহাজুর রহমান মনির, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান কাজল,প্রচার সম্পাদক মোঃ আসিফ ইকবাল নতুন, এন,এস সরকারী কলেজ ছাত্রদলের আহবায়ক এস এম জুবায়ের হোসেন প্রমুখ সহ জেলা,উপজেলা , শহর,কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments