Homeগুরুত্বপূর্ণসিংড়ায় আ’লীগ নেতাকর্মীদের ওপর চেয়ারম্যানের হামলা, বিচার দাবিতে মানববন্ধন

সিংড়ায় আ’লীগ নেতাকর্মীদের ওপর চেয়ারম্যানের হামলা, বিচার দাবিতে মানববন্ধন

নাটোর নিউজ: নাটোরের সিংড়ায় সাবেক ইউপি সদস্য ও কলম ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এমদাদুল হক বাবলুসহ ৮জন নেতাকর্মীর উপর হামলাকারীদের সাংগঠনিক ও আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বুধবার (২৬ এপ্রিল) দুপুরে প্রায় এক হাজার নারী-পুরুষ নুরপুর বাজারে এ মানববন্ধন করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ১৩ বছরে চুনু চেয়ারম্যানের কর্মী-সমর্থকদের হাতে আওয়ামী লীগ নেতা-কর্মী মারপিট, জখমসহ লাঞ্ছিত হয়েছে। গত ২২ এপ্রিল চেয়ারম্যান চুনু ও তার ভাতিজার নেতৃত্বে হামলায় নির্মমভাবে আহত হয়েছে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বাবলুসহ ৮জন। এ ঘটনায় দোষীদের দ্রুত গ্রেফতারসহ সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা আওয়ামী লীগের সুদৃষ্টি কামনা করেন বক্তারা।

উল্লেখ্য, গত ২২ এপ্রিল নুরপুর বাজারে কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুনু ও তার ভাতিজা আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে তার সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে আওয়ামী লীগ নেতা বাবলুসহ বেশ কয়েকজনের উপর হামলা করে। এতে প্রায় ৮ জন আহত হয়। এ ঘটনায় ২৩ এপ্রিল রাতে ইউপি চেয়ারম্যান মইনুল হক চুনুকে প্রধান আসামী করে ২১ জনের নামে সিংড়া থানায় মামলা দায়ের করেন আহত বাবলুর ভাই এনামুল হক জগলু।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments