Homeজেলাজুড়েনাটোরের বাগাতিপাড়ায় মে দিবসে লাভলী ফাউন্ডেশনের ভিন্নধর্মী আয়োজন

নাটোরের বাগাতিপাড়ায় মে দিবসে লাভলী ফাউন্ডেশনের ভিন্নধর্মী আয়োজন

নাটোর নিউজ: নাটোরের বাগাতিপাড়ায় লাভলী ফাউন্ডেশনের উদ্যোগে ভিন্নধর্মী আয়োজনের মধ্যদিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। সোমবার (১ লা মে) সকালে উপজেলার দয়ারামপুরে কাদিরাবাদ কিউ ক্লাবের বকুল কনভেনশন হলে শতাধিক শ্রমজীবী নারীদের নিয়ে আলোচনা সভা ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

জানা যায়, মে দিবস উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে কর্মক্ষেত্রে নারীর ক্ষমতায়ন, স্বাস্থ্য ও ব্যক্তিগত সুরক্ষা ব্যবস্থাপনা শীর্ষক আলোচনা সভা এবং কর্মজীবী নারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

লাভলী ফাউন্ডেশনের বাগাতিপাড়া শাখার আহবায়ক এমএলএইচ নয়নের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাগাতিপাড়া উপজেলা শিক্ষা ফাউন্ডেশনের সভাপতি ইঞ্জিনিয়ার আবু হানিফ ভ‚ঁইয়া, তালতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামরুন্নাহার আইরিন, বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শিহাব মাহমুদ সজল, নারী উদ্যোক্তা মোহছেনা আক্তার, সাংবাদিক নেতা ও মানবাধিকার কর্মী মিজানুর রহমান,স্থানীয় ইউপি সদস্য নুরুল আমিন।

অনুষ্ঠানের শুরুতে কর্মজীবী নারীদের ফুল দিয়ে বরণ করা হয়। এরপর প্রায় শতাধিক নারীদের মাঝে চাল, ডাল, আলু, তেল, পিঁয়াজের প্যাকেট উপহার হিসেবে প্রদান করা

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments