Homeজেলাজুড়েনাটোরে ন্যায়কুঞ্জের ভিত্তিপ্রস্থর স্থাপন করলেন বিচারপতি রুহুল কুদ্দুস

নাটোরে ন্যায়কুঞ্জের ভিত্তিপ্রস্থর স্থাপন করলেন বিচারপতি রুহুল কুদ্দুস

নাটোর নিউজ: নাটোর জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে আগত বিচারপ্রার্থীদের দুর্ভোগ লাগবে ন্যায়কুঞ্জ’ নামে বিশ্রামাগারের ভিত্তিপ্রস্থর স্থাপন করেছেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি মোঃ রুহুল কুদ্দুস ।

আজ শনিবার সকাল ১১টায় গণপূর্ত বিভাগের বাস্তবায়নে প্রায় ৫২ লাখ টাকা ব্যয়ে এ বিশ্রামাগারের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন তিনি।

এসময় বিচারপতি মোঃ রুহুল কুদ্দুস বলেন, বিচারপ্রার্থীরা আদালতে এসে যেন কোনো ধরনের শারিরিক সমস্যা না পড়েন সেজন্য প্রধান বিচারপতির নির্দেশনায় সারাদেশে ন্যায়কুঞ্জ’ নামে বিশ্রামাগার নির্মিত হচ্ছে। এ বিশ্রামাগারে সুপেয় পানি ও নাশতা, নারীদের জন্য টয়লেট ও ব্রেস্ট ফিডিং রুমের ব্যবস্থা থাকবে।

অনুষ্ঠানে নাটোরের সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ শরীফ উদ্দীন, জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা, যুগ্ম জেলা ও দায়রা জজ মোঃ শামসুল আল-আমীন, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ভারপ্রাপ্ত বিচারক মোঃ রওশন আলম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরিফুল ইসলাম, জজ কোর্টের বিজ্ঞ পিপি অ্যাডভোকেট মোঃ সিরাজুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আবু আহসান টগর, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম মালেক শেখ, বিচার বিভাগ, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments