Homeজেলাজুড়েনাটোরের লালপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর তৈরিতে অনয়িমের অভিযোগ

নাটোরের লালপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর তৈরিতে অনয়িমের অভিযোগ

নাটোর নিউজ লালপুর: নাটোরের লালপুর উপজেলার বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের গৃহহীনদের গৃহ নির্মাণের কাজ চলমান রয়েছে। তবে এই নির্মাণ কাজে ব্যবহৃত ইট নিম্নমানের বলে অভিযোগ উঠেছে এবং সত্যতা মিলেছে । এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার তদারকির কথা থাকলেও নেই কোনো তদারকি।

সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের টিটিয়া ধনুমোড় এলাকায় আশ্রয়ন প্রকল্পের ১৮ টি ঘর নির্মানের কাজ চলমান রয়েছে যেখানে ব্যবহার করা হয়েছে নিম্নমানের ইট। প্রায় শেষ পর্যায়ে ঘরের কাজের মেঝেতেও ব্যবহৃত হচ্ছে মানহীন নিম্নমানের ইট। এমনভাবেই উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের ভাটপাড়া এলাকায় আশ্রয়নের ১৯ টি ঘর নির্মান কাজের শুরুতেই নিম্নমানের ইট ব্যবহারের অভিযোগ এবং সত্যতা মিলেছে। সেখানে কর্মরত রাজমিস্ত্রীর প্রধান লাবলু হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন ।
ভক্সপপ: মো: লাবলু, রাজমিস্ত্রীর প্রধান, ভাটপাড়া আশ্রয়ন প্রকল্প। তবে এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা সুলতানা সাংবাদিকের ক্যামেরায় বক্তব্য দিতে রাজি হননি। বরং ইটগুলো যে নিম্নমানের তা নিশ্চিত করতে সাংবাদিকদের ল্যাব টেস্ট করে প্রমাণ দেওয়ার কথা বলেছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments